1. md.zihadrana@gmail.com : admin :
চৌদ্দগ্রাম পরকীয়ার টানে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা উধাও - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৪৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস
চৌদ্দগ্রাম পরকীয়ার টানে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা উধাও

চৌদ্দগ্রাম পরকীয়ার টানে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা উধাও

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের বীরচন্দ্রনগর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কুলসুমা আক্তার পরকীয়া সম্পর্ক করে উধাও।

সরজমিন গিয়ে জানা যায়, কুলসুমা আক্তার কলেজে পড়ুয়া দুই সন্তানের জননী। বড় ছেলে কুমিল্লা একটি কলেজে অনার্সে পড়ে, মেয়ে এসএসসি পরীক্ষার্থী। পৌরসভার গোমারবাড়ি নিবাসী মোহাম্মদ সেলিমের স্ত্রী। সেলিম সৌদি প্রবাসী থাকাকালীন গত প্রায় ৩২ বছরের উপার্জন প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার সহ ৭০/৮০ লাখ টাকা স্ত্রী কুলসুমা আক্তার কাছে গচ্ছিত রাখেন।

গত ৩ বছর থেকে পরকীয়ার সম্পর্কে জানাজানি হলেও কুলসুমা আক্তার কে সংসারে মনোযোগী করাতে পারেননি। স্থানীয় ভাবে মীমাংসা করতে ব্যর্থ হয়েছেন।

নির্ভর যোগ্য সূত্রে জানা যায় ঘোলপাশা ইউনিয়ন বাবুচি গ্রামের ধনা মিয়ার সন্তান শরীফ হাসানের সাথে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক তৈরি হয়। তাঁরপর গত ২ বছর সম্পর্ক বেশি ঘনিষ্ঠ হয় বলে জানা যায়। শরীফ হাসান ৩ সন্তানের বাবা তিনি চৌদ্দগ্রাম পৌরসভার ৭/৮/৯ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আমেনা বেগমের মেয়ে জামাই। কুলসুমা আক্তার বাতিসা ইউনিয়নের নানকরা গ্রামের শামছুল হক ভূঁইয়া কন্যা।

ঘটনার সত্যতা নিশ্চিত করতে চৌদ্দগ্রাম উপজেলাধীন বীরচন্দ্রনগর প্রাথমিক বিদ্যালয়ে জানা যায় গত ১১ সেপ্টেম্বর স্কুলে হাজির থেকে ১২ তারিখ নৈমিত্তিক ছুটির জন্য আবেদন করেন, ১৪ সেপ্টেম্বর ১ মাসের ছুটির মেডিকেল ছুটির আবেদন দিয়ে স্কুলে স্কুলে অনুপস্থিত। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আমাদের সংবাদ প্রতিনিধি কে নাম প্রকাশ না করার শর্তে একজন দালাল বলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ডাঃ মাঈন উদ্দিন মাসুদের কাছ থেকে ১ হাজার টাকা দিয়ে মেডিকেল ছুটির ডাক্তারি সাটিফিকেট সংগ্রহ করেন বলে জানা যায়।

এ বিষয়ে বীরচন্দ্রনগর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামীমা আক্তার কে জানতে চাইলে বলেন ছুটির আবেদন দিয়ে স্কুলে আসেননি। পরক্ষণে দ্বিতীয় বিয়ের কথা জানতে পারি।

চৌদ্দগ্রাম পৌরসভা ওয়ার্ড মহিলা কাউন্সিল আমেনা আক্তার কে জিগ্যেস করলে বলেন। শরীফ হাসান আমার মেয়ে জামাই তিন সন্তান রেখে এমন করবে আমি ভাবতে পারি নি।

কুলসুমা আক্তার স্বামী মোহাম্মদ সেলিম কে এ বিষয় জানতে চাইলে বলেন আমার সারাজীবনের উপার্জন নিয়ে পালিয়ে গেছেন। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »